লাকসাম উপজেলা ছাত্রলীগের উদ্যোগে পৌরসভার ৫নং ওয়ার্ডে বৃক্ষরোপন কর্মসূচী

আকবর হোসেন :
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষণা পরিবেশের ভারসাম্য রক্ষায় তিন মাস ব্যাপী বৃক্ষরোপণ ও প্রতিজনে তিনটি করে গাছ লাগানোর আহ্বান। যা কর্মসূচী হিসেবে বাস্তবায়নের লক্ষ্যে মাননীয় এলজিআরডি মন্ত্রী মো.তাজুল ইসলাম মহোদয় ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে কুমিল্লার লাকসাম উপজেলায় বৃক্ষরোপন এবং বিতরণের কর্মসূচী পালন করা হয়। এরই ধারাবাহিকতায় গাছ লাগান, পরিবেশ বাঁচান এই স্লোগানকে সামনে রেখে লাকসাম উপজেলা ছাত্রলীগের এই কর্মসূচী।

এই কর্মসূচীকে ঘিরেই ইতি মধ্যে লাকসাম উপজেলার কয়েকটি ইউনিট, ওয়ার্ডে, সরকারি- বেসরকারি স্কুল, মাদ্রাসা, মসজিদসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের আঙ্গিনায় বিভিন্ন ফলজ এবং ঔষধি গাছের চারা রোপণ করা হয়। তার ধারাবাহিকতায় লাকসাম উপজেলায় চারা রোপণ করা হয়। লাকসাম উপজেলায় বৃক্ষ রোপনের উদ্বোধন করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি শিহাব খাঁন। আজ শনিবার লাকসাম পৌরসভার ৯ নং ওয়ার্ড কাদ্রা এলাকায় উপজেলা ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ফরিদ উদ্দীনের নেতৃত্বে বৃক্ষ রোপন কর্মসূচি পালিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক গোলাম রাব্বী, লাকসাম পাইলট উচ্চ বিদ্যালয় ছাত্র সংসদের সাবেক ভিপি ও উপজেলা ছাত্রলীগ নেতা সাজ্জাদুল হাসান শাওন, ছাত্রলীগ নেতা তানভীর আহমেদ রিমন, ছাত্রলীগের কর্মী সায়েম, রাসেল, হাসান প্রমুখ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!